HomeNo Image is Available
AuthorsNo Image is Available
Contact UsNo Image is Available
Correction PolicyNo Image is Available

Languages & Countries :






More about them

ফেক নিউজNo Image is Available
ফ্যাক্ট ফাইলNo Image is Available
শরীর স্বাস্থ্যNo Image is Available
HomeNo Image is Available
AuthorsNo Image is Available
Contact UsNo Image is Available
Correction PolicyNo Image is Available

Languages & Countries :






More about them

ফেক নিউজNo Image is Available
ফ্যাক্ট ফাইলNo Image is Available
শরীর স্বাস্থ্যNo Image is Available
ফেক নিউজ

অভিনয় ছাড়েননি মোশাররফ করিম-জুই দম্পতি

এই দম্পতির নতুন রেস্টুরেন্ট খোলার খবরকে বিভ্রান্তিকরভাবে উপস্থাপন করা হচ্ছে বিভিন্ন মাধ্যমে।

By - BOOM FACT Check Team | 7 Sep 2020 8:01 PM GMT

ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী দম্পতি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের অভিনয় ছেড়ে নতুন ব্যবসা শুরুর একটি খবর শেয়ার হচ্ছে সামাজিক মাধ্যমসহ বিভিন্ন পোর্টালে। 'অভিনয় ছেড়ে নতুন ব্যবসায় মোশারফ-জুঁই দম্পতি' শিরোনামে খবর দেখুন এখানেএখানে। আর্কাইভ করা আছে এখানেএখানে

ফেসবুক পোস্টের স্ক্রীনশট


সময়টুডে নামক একটি পোর্টাল লিখেছে, ''তামাম পৃথিবীর বিভিন্ন অঙ্গনের বড় বড় তারকারা ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন। বাংলাদেশেও এর ব্যতিক্রম নয়। চিত্রনায়িকা নিপুণ, নুসরাত ফারিয়া, অহনা, অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বসহ অনেকে ব্যবসা প্রতিষ্ঠান চালু করেছেন। এ তালিকায় এবার যুক্ত হলেন তারকা দম্পতি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই।

নগরীর উত্তরার ১০ নম্বর সেক্টরে এ দম্পতি চালু করেছেন 'এক কাপ চা' নামে একটি রেস্তোরাঁ। গতকাল (২০ আগস্ট) ছোট পরিসরে এর উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন—মোশাররফ করিম, রোবেনা রেজা জুঁই, শামীম জামানসহ এই দম্পতির ঘনিষ্ঠজনেরা।
রোবেনা রেজা জুঁই বলেন—নতুন পথচলা শুরু করলাম। সবার কাছে দোয়া প্রার্থনা করছি। আর ছোট পরিসরে রেস্তোরাঁর উদ্বোধন করেছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বড় আয়োজন করে সবাইকে দাওয়াত করবো।
করোনা সংকটের শুরু থেকে ঘরবন্দি সময় পার করছিলেন মোশাররফ-জুঁই দম্পতি। ঈদুল আজহার আগে কয়েক দিনের জন্য শুটিংয়ে ফিরেছিলেন তারা। কিন্তু পরক্ষণেই শুটিং না করার সিদ্ধান্ত নেন। পূর্বের শুটিং করা এই দম্পতির বেশ কিছু নাটক-টেলিফিল্ম গত ঈদুল আজহায় বিভিন্ন টেলিভিশনে প্রচার হয়েছে।''

ফ্যাক্ট চেক:
খোজ নিয়ে দেখা যায়, এই অভিনেতা দম্পতি অভিনয় ছেড়ে দেয়ার মতো কোন সিদ্ধান্ত নেননি। বরং মোশাররফ করিমের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে দেখা যায় এই দম্পতি সম্প্রতি করা 'উইশ' ও 'গিরগিটি' নামক দুটি নাটকের প্রচারণামূলক পোস্ট দিচ্ছেন।
প্রকৃতপক্ষে মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই সম্প্রতি উত্তরার ১০ নং সেক্টরে 'এক কাপ চা' নামক একটি রেঁস্তোরা খুলেছেন যার উদ্বোধন হয় গত ২০ আগস্ট বৃহস্পতিবার। করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে শুধু কেক কেটে অনুষ্ঠান করা হয়েছে বলে জানান জুঁই্। এ নিয়ে মূলধারার সংবাদ মাধ্যমের প্রতিবেদন দেখুন
এখানে
এখানে
একই খবর সময়টুডে সহ অন্যান্য পোর্টালে দেয়া হলেও সেখানে শিরোনামে এই দম্পতির অভিনয় ছেড়ে দেয়ার কথা লেখা হয়েছে যা স্পষ্টতই বিভ্রান্তিকর।

Related Stories