এন্ড্রু কিশোরের মৃত্যুর গুজব

শিল্পীর ঘনিষ্ঠজনের বরাতে মূলধারার একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, তার শারিরীক অবস্থার অবনতি ঘটলেও তিনি এখনও বেচে আছেন।

ফেসবুকে কিছু পেইজ থেকে ৫ জুলাই রোববার খবর ছড়িয়েছে যে, সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোর মারা গেছেন।


যদিও মূলধারার একাধিক সংবাদমাধ্যম এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজনের বরাতে জানাচ্ছে যে, শিল্পীর শারিরীক অবস্থা ভাল না থাকলেও তিনি এখনও বেচে আছেন।

সময় টিভি এক প্রতিবেদনে জানিয়েছে, "বেঁচে আছেন এন্ড্রু কিশোর, অবস্থা আশঙ্কাজনক"।

সময় টিভির প্রতিবেদনে বলা হয়েছে--

"প্লেব্যাক সম্রাট কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বেঁচে আছেন। তবে, তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সংগীত পরিচালক ফরিদ আহমেদ।

রোববার (০৫ জুলাই) বিকেলে তিনি বলেন, 'কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর এখনও বেঁচে আছেন।' এদিন অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।

বর্তমানে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলেও জানান ফরিদ আহমেদ।

দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করেছেন এই শিল্পী। টানা ৯ মাস সিঙ্গাপুরে চিকিৎসা শেষে গত ১১ জুন সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন আট বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কিংবদন্তি গায়ক এন্ড্রু কিশোর। এরপর থেকে রাজশাহীতেই রয়েছেন তিনি।

প্রসঙ্গত, ক্যান্সার সন্দেহে ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। সেখানে বায়োপসি রিপোর্সে তার ক্যান্সার ধরা পড়ে। পরে ক্যামোথেরাপি দেয়া শুরু হয়। জনপ্রিয় এই শিল্পীর চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা করেছেন।"

এছাড়া সমকাল'কে আরেক শিল্পী কুমার বিশ্বজিৎ বলেছেন, "`এন্ড্রু কিশোর এখনও তো আমাদের মাঝে আছেন। কারা ফেসবুকে এগুলো ছড়াচ্ছে কেনো ছড়াচ্ছে বুঝতে পারছিনা। হতে পারে তাদের জানার ভুল। তবে এন্ড্রু কিশোরের অবস্থা খুব একটা ভালো নয়। বলা যায় আশঙ্কাজনক অবস্থাতেই রয়েছেন। তার বোনের ক্লিনিকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে। এই অবস্থায় দয়া করে কেউ মিথ্যা তথ্য ছড়িয়ে বিভ্রান্ত করবেন না।"



Updated On: 2020-07-05T17:42:06+05:30
Claim Review :   এন্ড্রু কিশোর মারা গেছেন
Claimed By :  Facebook Post
Fact Check :  False
Show Full Article
Next Story