ব্যারিস্টার মওদুদ মারা যাননি, শারিরীক অবস্থার উন্নতি হয়েছে

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য মারা গেছেন বলে ফেসবুকে গুজব ভাইরাল হয়েছে

ফেসবুকে বিভিন্ন প্রোফাইল থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ মারা গেছেন বলে খবর ছড়ানো হচ্ছে। একটি ফেসবুক পোস্টে মওদুদ আহমদের ছবির সাথে 'আমরা শোকাহত' লিখে ক্যাপশনে লেখা হয়েছে - ''বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদ আর নেই ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আমরা আহত এবং মর্মাহত 😓😓
আল্লাহ উনাকে জান্নাত বাসী করুক আমিন।''

আর্কাইভ করা আছে এখানে

আরো কিছু পোস্ট দেখুন এখানেএখানে


ফ্যাক্ট চেক:

বুম বাংলাদেশ খবরটির সত্যতা জানতে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এর সাথে যোগাযোগ করলে তিনি জানান এই খবরটি সত্য নয়। ব্যারিস্টার মওদুদ মারা যাননি।
শায়রুল কবির জানান, আজ ৬ জানুয়ারি বুধবার দুপুর ২টা ২০ মিনিটে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন মওদুদকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে দেখে এসেছেন।

শায়রুল কবির খান বলেন, "মওদুদ আহমেদ সাহেবের শারিরীক অবস্থা আগের চেয়ে ভালো বলে মহাসচিবের কাছ থেকে জেনেছি"।

আজ দুপুরে হাসপাতালে তোলা একটি ছবিও পাঠিয়েছেন জনাব শায়রুল কবির। তাতে দেখা যাচ্ছে, মির্জা ফখরুল ও তার সঙ্গে থাকা দুই জন হাসপাতালের মওদুদের বিছানার পাশে দাঁড়িয়েছেন এবং তাদের দিকে ব্যারিস্টার মওদুদ তাকিয়ে আছেন।


উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর ব্যারিস্টার মওদুদ আহমদ অসুস্থ হয়ে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। সেখানে প্রফেসর শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধানে আছেন তিনি। তার রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল।

Updated On: 2021-01-06T15:07:48+05:30
Claim Review :   বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদ আর নেই
Claimed By :  Facebook posts
Fact Check :  False
Show Full Article
Next Story